স্মৃতিতে বৈশাখ
- সাইমুন আল- মাহমুদ - কেন এমন হল ০১-০৫-২০২৪

একটা গল্প ছিল বৈশাখী ঝড়ের
মেঘশূন্য ছিল ঝুম বৃষ্টির পর
মুছে গেছে বহু স্বপ্নঘোরে
মানুষটা যে খেয়ালী ছিল ভিষন।
চঁাদ যে ওঠল নীরবতা ভেঙ্গে
শত কল্পনার ইতি টেনে
পুরনো রঙ্গিন স্মৃতি গুলো
কাটেনি রেশ এখনও।
সে যেন এক রূপকথা ছিল
সযত্নে একটা গল্প ছিল
নীড় হারা আবেগ ছিল
ধরা দেয় ছবির মতন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।